মো আশিকুর রহমান শুভ, ঢাবি প্রতিনিধি

  ২৬ মে, ২০২২

ধাওয়া-পাল্টা ধাওয়ায় আবারও উত্তপ্ত ঢাবি ক্যাম্পাস

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ফের ছাত্রলীগ ও ছাত্রদলের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়েছে । এ সময় উভয়পক্ষের নেতাকর্মীদের ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা-ধাওয়া করতে দেখা যায়। দুই দলের নেতাকর্মীদের হাতে লাঠি, হকিস্টিক, রডও দেখা যায়।

বৃহস্পতিবার (২৬ মে) বেলা ১২টার দিকে এ সংঘর্ষ শুরু হয়।

হাইকোর্টের সামনে থেকে ছাত্রদল নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে ক্যাম্পাসে ঢুকতে চাইলে কার্জনে হলের সামনে আগে থেকেই অবস্থান নেওয়া ছাত্রলীগের নেতাকর্মীরা ধাওয়া করে। সেই সময় দুই পক্ষই ইট পাটকেল নিক্ষেপ করতে দেখা যায়। তবে কিছু সময় পর ছাত্রলীগের ধাওয়া খেয়ে পেছনে চলে যান ছাত্রদলের নেতাকর্মীরা।

গত মঙ্গলবার (২৩ মে) ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনার জের ধরে ছাত্রদলের ডাকা বিক্ষোভ কর্মসূচি ঘিরে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছিল। আজ সকাল থেকেই ছাত্রদলকে প্রতিহত করার জন্য লাঠিসোটা হাতে পুরো ক্যাম্পাসে মহড়া দিতে দেখা গেছে বিভিন্ন হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের। এসময় তাদের ছাত্রদলের বিরুদ্ধে উত্তপ্ত স্লোগান দিতেও শোনা যায়।

ক্যাম্পাস ঘুরে দেখা যায়, ছাত্রলীগ টিএসসি, মধুর ক্যান্টিন, শহীদ মিনার, দোয়েল চত্বর, ভিসি চত্বর ও পলাশীসহ গুরুত্বপূর্ণ সব পয়েন্টে অবস্থান নিয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা বিশ্ববিদ্যালয়,ছাত্রলীগ,ছাত্রদল,সংঘর্ষ,ধাওয়া-পাল্টা ধাওয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close