শাহ আলম, সাভার প্রতিনিধি

  ২৩ মে, ২০২২

৬ তলা ভবন থেকে পড়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু 

সাভারের আশুলিয়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একটি ভবনের ছয় তলার করিডোর থেকে পড়ে এবিএম তকি তানভীর নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (২৩ মে) দুপুরে আশুলিয়ার দত্তপাড়ায় ড্যাফোডিল ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাসে এ ঘটনা ঘটে ।

পুলশি প্রাথমকিভাবে ধারণা করছে, ঘটনাটি আত্মহত্যা তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বলা যাবে । নিহত শিক্ষার্থীর গ্রামের বাড়ি বগুড়ার শিবগঞ্জে।

নিহতের সহপাঠীরা জানান, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের তৃতীয় বর্ষের ২০১ ব্যাচের বি সেকশনের শিক্ষার্থী ছিলো তানভীর। দুপুরের দিকে একটি ভবনের ছয় তলার করিডোর থেকে নিচে পড়ে যায় । পরে তাকে আশঙ্কাজনকভাবে উদ্ধার করে দ্রুত সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন ।

নিহত শিক্ষার্থীর স্বজনেরা গ্রামের বাড়ি থেকে আসার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং নিহতের মরদেহ ইতমিধ্যে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানয়িছেনে পুলশিরে তদন্তকারী র্কমর্কতা ।

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এন্ড এ্যাফেয়ারস এর পরিচালক সৈয়দ মিজানুর রহমান বলেন, শিক্ষার্থীর মৃতুকে কেন্দ্র করে ইতোমধ্যে সিসি ক্যামারের ফুটেজ পুলিশ সংগ্রহ করেছে । তারা ঘটনাস্থলে এসে পরিদর্শন ও তদন্ত করছেন ।

সাভার মডেল থানার এস আই ফেরদৌস রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, আত্নহত্যার উদ্দেশ্যেই শিক্ষার্থী ভবনের করিডোর থেকে লাফ দিয়েছে । তার বাবা মা'র ডির্ভোস হয়েছে । তার মা আবার বিয়ে করে সংসার করছে । মুলত এসব বিষয় নিয়ে হতাশাগ্রস্থ ছিলো । তবে আমরা এ বিষয় ছাড়াও অন্যান্য বিষয়গুলোও মাথা নিয়ে তদন্তকরছি । সিসি টিভি ফুটেজ পর্যবেক্ষণ করছি। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আরও বিস্তারিত বলা যাবে ।

তিনি আরও বলেন, নিহত শিক্ষার্থীর সৎ বাবার সঙ্গে কথা বলে জানতে পেরেছি, ঘটনার আগে তার মায়ের সাথে মুঠোফোনে কথা বলেছিলো নিহত তানভীর । কথা শেষ করার কিছুক্ষণ পরই তারা এমন খবর জানতে পারেন ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ক্যাম্পাস,,বিশ্ববিদ্যালয়,,শিক্ষার্থী,,মৃত্যু,
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close