যবিপ্রবি প্রতিনিধি

  ১৮ মে, ২০২২

যবিপ্রবি সহায়কের সভাপতি আজাদ সম্পাদক গালিব

ছবি : প্রতিদিনের সংবাদ

সুবিধাবঞ্চিত, দরিদ্র, অসহায় এবং দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত শিশুদেও চিকিৎসা সহায়তা সংক্রান্ত যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষার্থী পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘সহায়ক’ এর ২০২২-২৩ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির সভাপতি পদে শারিরীক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী আজাদুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক পদে ফিজিওথেরাপি আ্যান্ড রিহ্যাবিলিটেশন বিভাগের স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী আহমাদুল্লাহ হিল গালিব মনোনীত হয়েছেন।

বুধবার (১৮ মে) যবিপ্রবির ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. আলম হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ- সভাপতি শারিরীক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী শিরিন আক্তার, কেমিকৌশল বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী নওরিন রহমান শেফা, ইংরেজি বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী ইশিতা খাতুন, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের স্নাতকের সাকিব হাসান, যুগ্ম- সাধারণ সম্পাদক ফার্মেসী বিভাগের স্নাতকের নূর জাহান, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের স্নাতকের গোলাম রাব্বি, সাংগঠনিক সম্পাদক শারিরীক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের স্নাতকের আশিকুজ্জামান লিমন, ক্লাইমেট অ্যান্ড ডিজস্টার ম্যানেজমেন্ট বিভাগের স্নাতকের সাদিয়া মিমি, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের স্নাতকের আকিব ইবনে সাইদ, অর্থ সম্পাদক ফিজিওথেরাপি আ্যান্ড রিহ্যাবিলিটেশন বিভাগের স্নাতকের পলক হালদার, সহ অর্থ সম্পাদক টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের স্নাতকের রবিউল ইসলাম, প্রচার সম্পাদক পদার্থবিজ্ঞান বিভাগের স্নাতকের নাইমুল ইসলাম, সহ প্রচার সম্পাদক কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের স্নাতকের জয়দীপ দাস, দপ্তর সম্পাদক টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের স্নাতকের হাসিবুল রহমান, সহ দপ্তর সম্পাদক হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের স্নাতকের তানিম রেজা প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যবিপ্রবি,সহায়ক,সভাপতি,সেক্রেটারি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close