বশেমুরবিপ্রবি প্রতিনিধি

  ১৭ মে, ২০২২

বশেমুরবিপ্রবিতে সাব পোস্ট অফিস

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) প্রতিষ্ঠার এক দশকের বেশি সময় পর পেল সাব পোস্ট অফিস।

এর আগে একাধিক বার সাব পোস্ট অফিস খেলার কথা আলোচনা করা হলেও উপাচার্য অধ্যাপক ড. একিউএম মাহবুবের উদ্যোগে তার বাস্তবায়ন ঘটে। বিশ্ববিদ্যালয় শাখার পোস্ট কোড ৮১০৫।

সোমবার বিকেলে ডাক বিভাগের পরিদর্শক আশিকুর রহমানের পরিদর্শনকালে বিষয়টি নিশ্চিত করা হয়।

পরিদর্শনকালে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ফোরামের অফিস-সংলগ্ন ১০১ নম্বর রুমকে সাব পোস্ট অফিসের অফিস রুম হিসেবে নির্ধারণ করা হয়। এ সময়ে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. মোরাদ হোসেন, উপাচার্যের ব্যক্তিগত সহকারী মো. আলমগীর হোসেন ও উপাচার্য কার্যালয়ের সেকশন অফিসার রবিউল ইসলাম উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ সদরের প্রধান পোস্ট অফিসের পোস্ট মাস্টার মো. নবীর উদ্দিন মোল্লা জানান, সাবেক উপাচার্য নাসির উদ্দীনের সময় আমাদের বিশ্ববিদ্যালয়ের মধ্যেই সাব পোস্ট অফিসের কার্যক্রম শুরু করার কথা ছিল৷ তবে নানা জটিলতায় তা আর সম্ভব হয়নি। এবার যেহেতু চালু হয়েছে ,সেহেতু আমরা আমাদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করব।

এ বিষয়ে রেজিস্ট্রার মোরাদ হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক অনেক কাজসহ শিক্ষার্থীদের অনেক কার্যক্রম ডাকযোগে হয়ে থাকে। তাদের সুবিধার্থে সাব পোস্ট অফিস খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আশা করি এখন থেকে বিশ্ববিদ্যালয়ের মধ্যেই পোস্ট অফিসের যাবতীয় সকল সুযোগ-সুবিধা পাওয়া যাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বশেমুরবিপ্রবি,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,গোপালগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close