জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

  ১৪ মে, ২০২২

জাবিতে সশরীরে প্রথম বর্ষের ক্লাস শুরু ২৩ মে

ফাইল ছবি

আগামী ২৩ মে থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষের শিক্ষার্থীদের সশরীরে ক্লাস শুরু হচ্ছে। শনিবার (১৪ মে) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সচিব ও ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) মো. আবু হাসান প্রতিদিনের সংবাদকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, প্রভোস্ট কমিটির সুপারিশের ভিত্তিতে গত ২৭ এপ্রিল কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সভায় প্রথম বর্ষের শিক্ষার্থীদের সশরীরে ক্লাসের বিষয়ে সিদ্ধান্ত হয়। যদিও প্রথম বর্ষের শিক্ষার্থীদের অনলাইন ক্লাস আগেই শুরু হয়েছে। ইতিমধ্যে বিজ্ঞপ্তির মাধ্যমে নবীন শিক্ষার্থীদের হল সংযুক্তির তালিকা প্রকাশ করা হয়েছে। তবে তারা এখনি হলে আসন বরাদ্দ পাবে না।

মো. আবু হাসান স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রথম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের এই মুহূর্তে হলে সিটের ব্যবস্থা করা সম্ভব হবে না। পরবর্তীতে হলে আসন খালি হওয়া সাপেক্ষ স্ব স্ব হলের প্রভোস্ট পর্যায়ক্রমে তাদের জন্য সিট বরাদ্দের ব্যবস্থা করবেন। হলে সিট বরাদ্দ করা সম্ভব হবে না বলে ঢাকা থেকে এসে ক্লাস করার সুবিধার্তে তাদের জন্য বাসের ব্যবস্থা থাকবে। তবে পোষ্য কোটায় ভর্তিকৃত কোন শিক্ষার্থীকে হলে সিট বরাদ্দ দেওয়া হবে না।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি,স্বশরীরে ক্লাস,প্রথম বর্ষের শিক্ষার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close