reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জানুয়ারি, ২০২২

টিউশনি দেওয়ার কথা বলে শিক্ষার্থীকে অপহরণ

ছবি : প্রতিদিনের সংবাদ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে অপহরণের পর মুক্তিপণ নেওয়া হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) টিউশনি প্রদানের আশ্বাসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার মল্লিকের মাঠ নামক এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শেখ শাকিল নামের এক শিক্ষার্থীকে অপহরণ করা হয়।

এ সময় ওই শিক্ষার্থীকে নির্জন স্থানে নিয়ে গিয়ে মারধরসহ বিভিন্ন রকমের মানসিক চাপ সৃষ্টি ও মেরে ফেলার হুমকি দিয়ে তার পরিবারের কাছ ৩০ হাজার টাকা মুক্তিপণ আদায় করে তাকে ছেড়ে দেওয়া হয়। পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় তিনি বিশ্ববিদ্যালয়ে এলে তাকে সাড়ে ৯টার দিকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, রাত ১১টার দিকে এ বিষয়ে তথ্য সংগ্রহ করতে গেলে দেশ রুপান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাফিউল কায়েসের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রাজিউর রহমান। এ সময় তিনি এ ধরনের কোনো লিখিত অভিযোগ পাননি বলে জানান। একই সঙ্গে সন্ধ্যা ৭টার পর কখনো কল না দেওয়ার বিষয়ে নিষেধাজ্ঞা দেন।

অপরদিকে, দীর্ঘ চেষ্টার পর পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মো. রাজিব হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তাৎক্ষণিক প্রক্টরকে এ বিষয়ে অবগত করেন। এরপরই রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রাজিউর রহমানসহ প্রক্টোরিয়াল বডির অন্য সদস্যবৃন্দ, হল প্রভোস্ট ও বিভাগীয় চেয়ারম্যান গোপালগঞ্জ সদর হাসপাতালে অপহরণ হওয়া চিকিৎসাধীন ওই শিক্ষার্থীর অবস্থা পর্যবেক্ষণ করে সার্বিক সহায়তা প্রদানের বিষয়ে আশ্বাস দেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোপালগঞ্জ,বশেমুরবিপ্রবি,শিক্ষার্থী অপহরণ,মুক্তিপণ আদায়
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close