ঢাবি প্রতিনিধি

  ১৬ জানুয়ারি, ২০২২

ঢাবি ছাত্রলীগের হল সম্মেলন ৩০ জানুয়ারি

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকা বিশ্ববিদ্যালয় ১৮টি হল শাখা ছাত্রলীগের সম্মেলন আগামী ৩০ জানুয়ারি রবিবার অনুষ্ঠিত হবে।

শনিবার (১৫ জানুয়ারি) রাতে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অবগতিতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে কথা বলে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের হল সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ৩০ জানুয়ারি হল সম্মেলন অনুষ্ঠিত হবে। এর মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয় নতুন নেতৃত্ব খুঁজে পাবে। আশা করি এর মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি হল নতুন নেতৃত্বে আরও বেশি সক্রিয় হবে।

উল্লেখ্য, গত বছরের ৩০ অক্টোবর এক বিজ্ঞপ্তিতে ২৮ নভেম্বর ২০২১ তারিখে হল সম্মেলনের তারিখ ঘোষণা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। পরে বিভিন্ন হলের পদপ্রত্যাশীরা তাদের জীবনবৃত্তান্ত জমা দিলেও নির্ধারিত সময়ে কমিটি গঠন করা হয়নি।

সর্বশেষ ২০১৬ সালের ২৭ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের হল সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সে অনুযায়ী একই বছরের ১৩ ডিসেম্বর ১৮টি হল শাখার কমিটি গঠিত হয়। ২০১৭ সালে এক বছর মেয়াদী এই কমিটির মেয়াদ শেষ হয়ে পাঁচ বছর হয়ে গেলেও এখনো পর্যন্ত কোনো নতুন কমিটি হয়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাবি,ছাত্রলীগ,হল সম্মেলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close