রায়হান তন্ময়, জবি

  ১২ জানুয়ারি, ২০২২

জবিতে স্বশরীরে ক্লাস-পরীক্ষা চলবে

ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে যেভাবে সরাসরি ক্লাস-পরীক্ষা ও অন্যান্য শিক্ষা-কার্যক্রম চলমান রয়েছে সেভাবেই তা চলতে থাকবে।

বুধবার (১২ জানুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হকের সভাপতিত্বে কনফারেন্স কক্ষে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেছেন বিজ্ঞান অনুষদের ডিন এবং ভর্তি কমিটির সদস্য অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল। তিনি বলেন, আমাদের সকল ক্লাস ও পরীক্ষা বর্তমানে স্বাস্থ্যবিধি মেনে স্বশরীরে যেভাবে চলছে সেভাবেই চলবে।

তিনি আরও বলেন, ক্যাম্পাসেই নতুন ব্যাচের ক্লাস ফেব্রুয়ারির ১০ তারিখ থেকে স্বাস্থ্যবিধি মেনে স্বশরীরে নেওয়া হবে। আপাতত অনলাইনে আমরা যাচ্ছি না। যদি করোনা রোধে সরকারি কোন নির্দেশনা আসে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের জন্য তখন অনলাইনে ক্লাস-পরীক্ষা নেওয়ার জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হবে এবং তা আপনাদের মাধ্যমে সবাইকে জানানো হবে।

উপাচার্যের সভাপতিত্বে কনফারেন্সে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়টির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সকল অনুষদের ডীন, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, প্রক্টর ও ছাত্র-কল্যাণ পরিচালক।

জানা যায়, হঠাৎ করে দেশে করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন শনাক্ত ও করোনা শনাক্তের হার বেড়ে যাওয়ায় স্বশরীরে ক্লাস-পরীক্ষা নিয়ে শিক্ষার্থীর মাঝে নানা প্রতিক্রিয়া দেখা দিয়েছে। যার প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন আবারও তাদের সিদ্ধান্তের কথা জানালো।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জগন্নাথ বিশ্ববিদ্যালয়,ক্লাস-পরীক্ষা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close