শাবিপ্রবি প্রতিনিধি

  ২৪ অক্টোবর, ২০২১

শাবিপ্রবি কেন্দ্রে ‘খ’ ইউনিটে উপস্থিত ৯৪.৭০ শতাংশ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) কেন্দ্রে গুচ্ছভুক্ত ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এতে উপস্থিতির হার ছিল ৯৪.৭০ শতাংশ।

রবিবার (২৪ অক্টোবর) বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের মোট ৪টি ভবনে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। শাবিপ্রবি কেন্দ্রে ‘খ’ ইউনিটের পরীক্ষায় অংশ নিতে ১ হাজার ৯৬৫ জন শিক্ষার্থী আবেদন করলেও অংশ নেয় ১ হাজার ৮৬১ জন শিক্ষার্থী।

শাবিপ্রবির ১ম বর্ষ ১ম সেমিস্টারের ভর্তি কমিটির সভাপতি ও এপ্লাইড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. মুশতাক আহমদ এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে পরীক্ষা চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ভবন-এ তে কেন্দ্র পরিদর্শন করেন গুচ্ছ ভর্তি কমিটির যুগ্ম-আহ্বায়ক ও শাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এ সময় তিনি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক ড. মো. আলমগীর কবীর বলেন, ‌‘খ’ ইউনিটের পরীক্ষাও সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ডিজিটাল জালিয়াতি রোধ ও শৃঙ্খলা রক্ষায় আমাদের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীরও তৎপরতা ছিল।’

আগামী ১ নভেম্বর ‘গ’ ইউনিটে ৮৬৭ জন শিক্ষার্থী শাবিপ্রবির কেন্দ্রে গুচ্ছ ভর্তি পরীক্ষায় অংশ নেবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাবিপ্রবি কেন্দ্র,‘খ’ ইউনিট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close