রাবি প্রতিনিধি

  ১০ অক্টোবর, ২০২১

রাবির 'সি' ইউনিটের ফল প্রকাশ

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বিজ্ঞান ও কৃষি অনুষদভুক্ত 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষার ফলফল প্রকাশিত হয়েছে। রবিবার (১০ অক্টোবর) দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল অনুষদের ডীন ও সি ইউনিট ভর্তি পরীক্ষা কমিটির সমন্বয়ক অধ্যাপক ড. মো. একরামুল হামিদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার। ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১৩ থেকে ১৮ অক্টোবরের মধ্যে অনলাইনে (admission.ru.ac.bd) বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। 

আগামী ২৩ অক্টোবর পছন্দ ও মেধাক্রমানুসারে চূড়ান্তভাবে ভর্তির জন্য মনোনীতদের তালিকা ওয়েবসাইটে প্রকাশ করা হবে। প্রথম নির্বাচন তালিকায় নির্বাচিতদের ২৫ থেকে ২৭ অক্টোবরের মধ্যে ভর্তি হতে হবে। এছাড়া শুন্য আসনের জন্য অপেক্ষমাণ তালিকা থেকে মেধা ও পছন্দক্রম অনুসারে ভর্তির জন্য নির্ধারণ করা হবে। ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য (admission.ru.ac.bd) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর 'সি' ইউনিট ভর্তি পরীক্ষার মোট শিক্ষার্থী ছিলেন ৪৪ হাজার ১৮৮ জন। এর মধ্যে ৩৩ হাজার ৪৪৭ জন উপস্থিত হন। অনুপস্থিত ছিলেন ১০ হাজা ৭৪১ জন। উপস্থিতির হার ছিলো ৭৫.৬৯%।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাবি,সি ইউনিট,ফল প্রকাশ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close