reporterঅনলাইন ডেস্ক
  ২৮ সেপ্টেম্বর, ২০২১

সময়মতো সব পরীক্ষা সম্পন্ন করা হবে : শিক্ষামন্ত্রী

ফাইল ছবি

আগামী ১৪ নভেম্বর থেকে এসএসসি এবং ২ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে এইচএসসি পরীক্ষা। এ বিষয়ে সরকারের সার্বিক প্রস্তুতি রয়েছে। এরইমধ্যে যে রুটিন প্রকাশ করা হয়েছে তা সময়মতো সম্পন্ন করা হবে বলে জানিয়েছে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর আগারগাঁও মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মাহবুব হোসেন।

শিক্ষামন্ত্রী আরো বলেন, আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন। আমরা শিক্ষা পরিবার এ জন্মদিনকে স্মরণীয় করে রাখতে শিক্ষার্থীদের মাধ্যমে সারাদেশে বিভিন্ন প্রতিষ্ঠানের গাছ লাগানোর উদ্যোগ নিয়েছি। শিক্ষার্থীরা গাছ লাগাবে, সেটির পরিচর্যা করবে। এর মাধ্যমে তারা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রত্যয়ী হয়ে উঠবে।

তিনি বলেন, শুধু দেশের নয়, সারা বিশ্বেরই এক নন্দিত নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশকে সদর্পে এগিয়ে নিয়ে যাওয়ায় বিশ্বে তিনি ভূয়সী প্রশংসা অর্জন করেছেন। এটি আমাদের দেশ ও জাতির জন্য গর্বের। আমরা সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যাব এবং চতুর্থ শিল্প বিপ্লবের গর্বিত অংশীদার হবো।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এসএসসি,এইচএসসি,সব পরীক্ষা,সময়মতো,ডা. দীপু মনি,শিক্ষামন্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close