জাবি প্রতিনিধি

  ২২ সেপ্টেম্বর, ২০২১

জন্ম সনদেই জাবি শিক্ষার্থীদের টিকার নিবন্ধন

ফাইল ছবি

জন্ম নিবন্ধন নম্বর ব্যবহার করেই নির্ধারিত গুগল ফরম পূরণের মাধ্যমে করোনাভাইরাসের টিকার জন্য নিবন্ধনের সুযোগ পাচ্ছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ প্রতিদিনের সংবাদকে এ তথ্য নিশ্চিত করেন। জাতীয় পরিচয়পত্র না থাকায় এসব শিক্ষার্থী পূর্বে টিকার জন্য নিবন্ধনের সুযোগ পাননি।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ জানান, সম্প্রতি বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের বিজ্ঞপ্তির পর তারা জাতীয় পরিচয়পত্র না থাকা শিক্ষার্থীদেরকে জন্ম নিবন্ধন নম্বর দিয়ে নিজস্ব গুগল ফরমে রেজিস্ট্রেশনের জন্য বিজ্ঞপ্তি দিয়েছেন।

তবে ঠিক কত জন শিক্ষার্থী ইতিমধ্যে নিবন্ধন করেছেন তা জানাতে পারেননি রেজিস্ট্রার। তিনি বলেন, কতজন শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছে সেটা বলা কঠিন। কারণ এটা প্রতিনিয়ত আপডেট হচ্ছে। আমরা গত ১৯ সেপ্টেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশনের সময় দিয়েছিলাম। কিন্ত এখনো রেজিস্ট্রেশন করা যাচ্ছে। শিক্ষার্থীদের কথা মাথায় রেখে এটা করা হচ্ছে। তবে আমরা আজ (বুধবার) বিকালে ইউজিসিকে একটি তালিকা পাঠাব।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর রহিমা কানিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৮ বছর বা তার চেয়ে বেশি বয়সের জাতীয় পরিচয়পত্র না থাকা শিক্ষার্থীদেরকে জন্ম নিবন্ধন নম্বর ব্যবহার করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত গুগল ফরমে নিবন্ধনের আহ্বান জানানো হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি শিক্ষার্থীদের,টিকার নিবন্ধন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close