বেরোবি প্রতিনিধি

  ১৪ মে, ২০২১

ঈদের দিনে বেরোবি শিক্ষক আকতারুলের মৃত্যু

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়,রংপুর এর ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আকতারুল ইসলাম মারা গেছেন।

শুক্রবার ঈদের দিন দুপুরে শ্বাসকষ্টজনিত কারণে তিনি নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। বিষয়টি নিশ্চিত করেছেন তার বাবা তৌফিকুল ইসলাম।

তিনি বলেন, গতকাল তরমুজ খেয়ে হঠাৎ পেটের সমস্যা দেখা দিলে ডাক্তার দেখিয়ে তিনি ওষুধ খেয়ে একটু সুস্থ হন। এরপর শুক্রবার দুপুরে জুম্মার নামাজ পড়তে যাওয়ার আগে আবার অসুস্থ বোধ করেন। হঠাৎ অসুস্থতা বেড়ে যাওয়ায় মেডিকেলে নেওয়ার ব্যবস্থা করতেই নিজ বাড়িতে মারা যান।

তার বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা ভেলাতৈড় গ্রামে। দুইটি ছোট সন্তান (একটি ছেলে একটি মেয়ে) রয়েছে। এছাড়াও তিনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বাদ মাগরিব পীরগঞ্জ ভেলাতৈড় জামতলী স্কুল মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। এরপর স্থানীয় গোরস্থান যোদ্দপীরে দাফন কাজ সম্পন্ন হয়।

তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষ থেকে সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, এই প্রথম বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কোন শিক্ষকের অকাল মৃত্যু হলো। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ও বিশ্ববিদ্যালয় পরিবার গভীরভাবে ব্যথিত। এসময় তিনি শোক সন্তত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন ।

তার হঠাৎ মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী এবং এলাকার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেরোবি শিক্ষক,আকতারুল,মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close