শাবিপ্রবি প্রতিনিধি

  ০৬ মে, ২০২১

নামাজ থেকে ফেরার পথে শিক্ষার্থী নিহত

নিহত সাব্বির আহমেদ

নামাজ থেকে ফেরার পথে সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

বুধবার রাত ৯টার দিকে নগরীর সুবিদবাজার পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাব্বির আহমেদ বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার রাত ৯টার দিকে হজরত শাহজালাল (রহ.) দরগা থেকে নামাজ শেষে ফেরার পথে সুবিদবাজার পয়েন্ট আসা মাত্র পেছন থেকে একটি ট্রাক সাব্বিরের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ড্রাইভিংয়ে থাকা সাব্বিরের ওপর ট্রাকের চাপা পড়ে এবং মোটরসাইকেলের অন্য আরোহী ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী বুরহান সাদিক পাশে সরে যান। মাথায় গুরুতর আঘাতের ফলে ঘটনাস্থলেই মারা যান সাব্বির।

সাব্বিরের গ্রামের বাড়ি নড়াইলে। তার পরিবার ঢাকার সাভারে থাকেন। সাব্বির সিলেট নগরীর আখালিয়ায় একটি মেসে থাকতেন।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার এসআই আবদুস সাত্তার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক জব্দ ও চালককে আটক করেছে। এছাড়া মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর পরই বিক্ষুব্ধ জনতা ঘাতক ট্রাক ও চালককে আটক করে প্রায় আধাঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন। এতে সড়কের উভয়পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ট্রাকচালক থানা হেফাজতে রয়েছে বলে জানা যায়।

সার্বিক বিষয়ে শাবিপ্রবির ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, বিষয়টি বিশ্ববিদ্যালয় পরিবারসহ আমাকে মর্মাহত করেছে। পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। ট্রাকে ড্রাইভার ও ট্রাক আটক আছে। পরিবার আসার পর বাকি ব্যবস্থা করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রাকচাপায় মৃত্যু,শাবিপ্রবি,শিক্ষার্থী নিহত,দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close