reporterঅনলাইন ডেস্ক
  ০১ মার্চ, ২০২১

জাককানইবি প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

সভাপতি হাবিবুল্লাহ, সাধারণ সম্পাদক বায়েজিদ

আগামী এক বছরের জন্য জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২০২১ সালের ১৭ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আমার সংবাদের প্রতিনিধি হাবিবুল্লাহ বেলালি মারুফ এবং সাধারণ সম্পাদক স্বদেশ প্রতিদিনের বায়েজিদ হাসান।

সোমবার দুপুরে প্রেসক্লাবের বার্ষিক কার্যনির্বাহী সভায় প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি সরকার আবদুল্লাহ তুহিন নতুন এ কমিটি ঘােষণা করেন।

কমিটিতে অন্যদের মধ্যে রয়েছেন—সহসভাপতি তিতলি দাস (খোলা কাগজ), যুগ্ম সাধারণ সম্পাদক আশিক আরেফীন (একুশে টিভি অনলাইন), সাংগঠনিক সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান (ডিবিএন নিউজ), অর্থ সম্পাদক মােস্তাফিজুর রহমান (ফটোগ্রাফার), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিহাদুজ্জামান জিসান (ডেইলি ক্যাম্পাস)।

সদস্য হিসেবে রয়েছেন—সরকার আবদুল্লাহ তুহিন (অধিকার), নিহার সরকার অংকুর (দেশ রূপান্তর), ফজলুল হক পাভেল (আমাদের নতুন সময়), ওয়াহিদুল ইসলাম (জনকণ্ঠ), আশিকুর রহমান (সময়ের আলাে), আজিজুল হাকিম পাভেল (সমাচার), আজিজুল ইসলাম (ফাস্টনিউজ), সাদিয়া আফরােজ ত্বন্নি, (বাংলার রূপ), নবাব মাে. শওকত জাহান (এএনবি নিউজ)। একটি পদ শূন্য রাখা হয়েছে, যা পরে যুক্ত করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাককানইবি,জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়,কমিটি গঠন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close