নোবিপ্রবি প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০২১

নোবিপ্রবি সাংবাদিক সমিতির দায়িত্বে রহিম-মাইনুদ্দিন

নোয়াখালীর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি আব্দুর রহিম এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সংবাদের প্রতিনিধি মাইনুদ্দিন পাঠান।

বুধবার বিকেল সাড়ে ৩টায় নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। এসময় নির্বাচন কমিশনার অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মামুন ও ড.আবদুল কাইয়ুম মাসুদ ঔসময় উপস্থিত ছিলেন।

ঘোষিত ফলাফলে জানা যায়, কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত অন্যরা হলেন, সহসভাপতি পদে তৌহিদুল ইসলাম হিমেল (দেশ রূপান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক পদে রিপন চন্দ্রশীল (ভোরের ডাক), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কবীর ফারহান (দৈনিক আমাদের সময়) কোষাধ্যক্ষ এস জে আরাফাত (মানবজমিন), পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক হাসিব আল আমিন, কার্যকারী সদস্য ১ নুমান রাশেদ (বাংলাদেশ টুডে) কার্যকারী সদস্য ২ সাবিহা তাসমীম (ডেইলি আওয়ার টাইম)।

এর আগে সকাল ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত অডিটোরিয়াম ভবনের ৫০১ নং রুমে ভোটগ্রহণ চলে। এতে ৯টি পদের মধ্যে সভাপতি ও কার্যনির্বাহী সদস্য পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, নির্বাচিত কমিটি ২১ জানুয়ারি থেকে আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোবিপ্রবি,সাংবাদিক সমিতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close