ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীর জন্মদিনে চবি ছাত্রলীগ একাংশের বই বিতরণ

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২০, ২০:০৯

চবি প্রতিনিধি

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে তার লেখা 'শেখ মুজিব আমার পিতা' চুয়াত্তরটি বই উপহার দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাখা ছাত্রলীগের একাংশ শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেলের অনুসারী 'বিজয়' গ্রুপ। 

সোমবার চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আক্তারের কাছে বইগুলো তুলে দেন চবি ছাত্রলীগের একাংশের নেতা ও সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস ও সাবেক অর্থ সম্পাদক এসএম জাহেদুল আউয়াল। পরে বইগুলো চবি কেন্দ্রীয় গ্রন্থাগারের ভারপ্রাপ্ত গ্রন্থাগারিক মুহাম্মদ খোকনের কাছে হস্তান্তর করা হয়। 

এসময় ছাত্রলীগের এমন অনন্য উদ্যোগের প্রশংসা করে চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, জননেত্রীর জন্মদিনে ছাত্রলীগের এমন উপহার অন্যদের জন্য অনুসরণীয়। সন্দেহাতীতভাবে বইগুলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও গবেষকদের বঙ্গবন্ধু সম্পর্কে জ্ঞানের নতুন দ্বার উন্মোচিত করবে। জয় হোক জননেত্রী শেখ হাসিনার, জয় হোক বিজয়ের। 

এদিকে বই হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া ও সহকারী প্রক্টরবৃন্দ। এছাড়া উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগের সাবেক উপ-আইন বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা সুমন, সাদ্দাম হোসেন মানিক, সাইফুল করিম জুয়েল, সৈকত দত্ত প্রমুখ।

পিডিএসও/এসএম শামীম