অপহরণ-ধর্ষণের অভিযোগ

নূরের বিরুদ্ধে এবার ডিজিটাল আইনে মামলা

প্রকাশ | ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:০০ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:১৫

অনলাইন ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে এবার অপহরণ, ধর্ষণ, ধর্ষণে সহযোগিতা ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

মঙ্গলবার রাজধানীর কোতয়ালি থানায় মামলাটি রেকর্ড হয়। ধর্ষণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় নূরকে তিন নম্বর আসামি করা হয়েছে। 

মামলার অন্য আসামিরা হলেন—নাজমুল হাসান সোহাগ, হাসান আল মামুন, সাইফুল ইসলাম, নাজমুল হুদা, আবদুল্লাহ হিল বাকি। এর মধ্যে মূল অভিযুক্ত নাজমুল হাসান। কোতওয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ঢাবির এই ছাত্রী রোববার রাতে লালবাগ থানায় নুরুল হক নূরসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন। সেই মামলায় নূরের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতার অভিযোগ আনা হয়।

মামলাটিতে প্রধান আসামি করা হয় ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে। ধর্ষণের স্থান হিসেবে লালবাগ থানার নবাবগঞ্জ বড় মসজিদ রোডে হাসান আল মামুনের বাসার কথা উল্লেখ করা হয়েছে।

নূর ও মামুন ছাড়া লালবাগ থানায় করা মামলার অন্য আসামিরা হলেন—ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক (২) সাইফুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সহসভাপতি নাজমুল হুদা ও ঢাবিছাত্র আবদুল্লাহ হিল বাকি।

পিডিএসও/হেলাল