জাবি প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০২০

জাবি মেডিকেলকে বিসিএস অফিসার্স ফোরাম’র চিকিৎসা সামগ্রী প্রদান

নাভানা গ্রুপের সৌজন্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারকে দুইটি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন ও একটি পোর্টেবল ভেন্টিলেটর (করোনা চিকিৎসার জন্য) প্রদান করেছে “জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিসিএস অফিসার্স ফোরাম”। শুক্রবার বিকেলে মেডিকেল সেন্টারে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ফোরামের নেতৃবৃন্দ মেডিক্যাল সেন্টারের ভারপ্রাপ্ত প্রধান মেডিকে অফিসার ডা. মো. শামছুর রহমানের হাতে এসব চিকিৎসা সামগ্রী তুলে দেন।

এ সময় মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের ডিসি ও ফোরামের সাধারণ সম্পাদক মো. আবদুল আহাদ বলেন, “আমরা মেডিক্যাল সেন্টারকে দুইটি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন ও একটি পোর্টেবল ভেন্টিলেটর দিচ্ছি। পাশাপাশি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আশ্বস্ত করছি এই মেডিকে সেন্টারের আধুনিকায়নের জন্য যত ধরণের সহযোগিতা দরকার আমাদের পক্ষ থেকে নাভানা গ্রুপ তা করবে। নাভানা গ্রুপের সম্মানিত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান আমাদের কথা দিয়েছেন।”

শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও ফোরামের সহ সভাপতি মো. তাহিয়াত হোসেন বলেন, “আমরা আমাদের ফোরামের পক্ষ থেকে নাভানা গ্রুপকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা আশা করি মেডিকে সেন্টারের আধুনিকায়নের জন্য নাভানা গ্রুপ আমাদের যে প্রতিশ্রুতি দিয়েছে সেটা আমরা পাব। আমরা চাই এই মেশিনগুলো যত্ন সহকারে যথাযথ ব্যবহার হোক যাতে ভবিষ্যতে অন্যান্য যন্ত্রপাতি তাদের কাছে চাইতে পারি।”

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপ সচিব ও ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা তুল জান্নাতসহ ফোরামের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ, ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান এবং নাভানা গ্রুপের এজিএম আফজাল নাজিম সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি মেডিক্যাল,বিসিএস,অফিসার্স,ফোরাম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close