রায়হান তন্ময়, জবি

  ২৮ এপ্রিল, ২০২০

জবির আরও এক কর্মচারী করোনা শনাক্ত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আরও এক কর্মচারীর করোনা শনাক্ত হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের সিকিউরিটি গার্ডের দায়িত্বে ছিলেন। তার বয়স ৫০ বছর। এর আগে সোমবার রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের এক এম্বুলেন্স চালক করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

নতুন আক্রান্ত কর্মচারীর পারিবারিক সূত্রে জানা যায়, ২৩ এপ্রিল থেকে তিনি তীব্র জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এরপর সোমবার অন্যান্য সহকর্মীদের পরামর্শে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে তিনি করোনা পরীক্ষা করান। মঙ্গলবার ঢাকা জেলা সিভিল সার্জন থেকে ওনার করোনা পজিটিভ বলে জানানো হয়েছে। তিনি বর্তমানে নিজ পরিবারের সাথে আছেন। তার শ্বাসকষ্টে সমস্যার কারণে তিনি উচ্চ ঝুঁকিতে আছেন।

করোনা আক্রান্ত কিভাবে হতে পারে? এমন প্রশ্নের জবাবে তারা বলেন, ওই কর্মচারী গত ১ মাস বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভিতরেই ডিউটি করেছেন। পূর্বে আক্রান্ত এক কর্মচারীর সংস্পর্শে তার দেহেও সংক্রমিত হতে পারে বলে আশঙ্কা করছেন। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.মোস্তফা কামাল প্রতিদিনের সংবাদকে জানান, আমাদের নতুন আক্রান্ত হওয়ার কর্মচারীর বিষয়টি সিভিল সার্জন থেকে জেনেছি। ওনাকে আপাতত বাসায় থাকতে বলা হয়েছে। পরিস্থিতি বিবেচনায় হাসপাতালে নেয়া হতে পারে। আমরা সার্বক্ষণিক তার খোঁজখবর রাখছি। যে কোনো প্রয়োজনে আমরা সর্বোচ্চ সহায়তা করবো।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জবি,করোনা আক্রান্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close