ইবি প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০২০

ইবি রোটার‌্যাক্ট ক্লাবের নেতৃত্বে রায়হান-তুহিন

সভাপতি রায়হান (বাঁ দিকে) ও সাধারণ সম্পাদক তুহিন

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রোটার‌্যাক্ট ক্লাবের ২০২০-২১ রোটাবর্ষের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রায়হান বাদশা রিপন ও সাধারণ সম্পাদক হিসেবে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের একই বর্ষের ইবনুর রহমান তুহিন নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে ২০২০-২১ রোটাবর্ষের প্রধান নির্বাচন কমিশনার আল ইমরান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এর আগে সকালে অনলাইন ভোটিং পদ্ধতিতে ২০২০-২১ রোটাবর্ষের সাধারণ নির্বাচন হয়। নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে শারমিন আক্তার ও আখতার হোসেন আজাদ এবং পর্যবেক্ষক হিসেবে ক্লাবের সভাপতি মোরশেদ হাবিব দায়িত্বপালন করেন।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার আল ইমরান বলেন, দেশে করোনা পরিস্থিতির কারণে ক্যাম্পাস বন্ধ রয়েছে। তাই এবারের নির্বাচন আমরা অনলাইন ভোটিং পদ্ধতিতে সম্পন্ন করেছি। সুশৃংঙ্খলভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, মোট দুইটি পদে (সভাপতি-সম্পাদক) এই নির্বাচন হয়েছে। নবনির্বাচিত সভাপতি-সম্পাদক সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা সাপেক্ষে পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। আগামী ১ জুলাই নতুন কমিটি দায়িত্বগ্রহণ করবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইসলামী বিশ্ববিদ্যালয়,ইবি,রোটার‌্যাক্ট ক্লাব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close