রিয়াজ মুন্না, চবি

  ১৯ ফেব্রুয়ারি, ২০২০

চবির ক্লিন ক্যাম্পাসের সভাপতি নিগার, সম্পাদক সোহেল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে আরও সুন্দর করার লক্ষ্যে ‘ক্লিন ক্যাম্পাস’ তাদের সাংগঠনিক রূপ দিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছে। এতে ইসলামের ইতিহাস ও সংস্কৃত বিভাগের শিক্ষার্থী নিগার সুলতানা শাহীন সভাপতি এবং একই বিভাগের সোহেল রানাকে সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। মঙ্গলবার এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন—সহসভাপতি সমাজতত্ত্ব বিভাগের শহীদুল ইসলাম ও মো. আবির, যুগ্ম সম্পাদক পরিসংখ্যান বিভাগের শহীদুল ইসলাম ফাহাদ, ট্রেজারার চারুকলা বিভাগের আকলিমা আকতার, অর্গানাইজেশন হেড লোকপ্রশাসন বিভাগের সাফায়েত আজাদ, অ্যাসিসটেন্ট অর্গানাইজার আরবি বিভাগের হুমায়ুন আহমেদ, অ্যাম্বাসেডর হেড লোকপ্রশাসন বিভাগের তাহলিল সাকিফ, মিডিয়া ও অনলাইন পোর্টাল হেড বাংলা বিভাগের নেয়ামত উল্লাহ, অ্যাসিসটেন্ট মিডিয়া ইসলামের ইতিহাস ও সংস্কৃত বিভাগের সজিব মাশরাফি, আইটি হেড লোকপ্রশাসন বিভাগের সাজ্জাদ হোসেন ফায়জুল, ডকুমেন্টেশন হেড বাংলা বিভাগের উজমা হানিফা, প্ল্যানিং হেড শারীরিক শিক্ষা বিভাগের এমদাদুল হক, প্ল্যানিং এ্যাসিটেন্ট মনোবিজ্ঞান বিভাগের মোয়াজ্জেম হোসেন।

কমিটির কার্যকরী সদস্যরা হলেন—শামসুল আলম (সমাজতত্ত্ব), ইয়াসমিন বেবি (দর্শন), জিয়াবুল হক (লোকপ্রশাসন), মামুন আহমেদ শেলি (ব্যবস্থাপনা), মো. মনিরুজ্জামান (বাংলা), তৌকির আহমেদ (বাংলা), আতিকুর রহমান (ইসলামের ইতিহাস), দেলোয়ার হোসেন স্বাধীন (নৃবিজ্ঞান), সৌরভ হাসান শিশির (বাংলা), আরিশা শারমিন (ব্যবস্থাপনা), সাগর আহমেদ (শিক্ষা ও গবেষণা), রনি আহমেদ জয় (ফলিত রসায়ন), ফায়জুর ইসলাম (রসায়ন), হাসান (কম্পিউটার বিজ্ঞান), তাসলিম পারহা (রসায়ন), নাঈমুর রহমান শিশির (দর্শন)।

ছাত্র উপদেষ্টা হলেন—আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মারুফ ইসলাম, ফিন্যান্স বিভাগের আবু বকর সিদ্দিক এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সালেহী মো. আবদুল্লাহ।

উপদেষ্টা হলেন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মোজাম্মেল হক মিলন এবং একই বিভাগের সহকারী অধ্যাপক মোরশেদুল আলম।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ক্লিন ক্যাম্পাস,চবি,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close