reporterঅনলাইন ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি, ২০২০

বাউয়েট ক্যাম্পাসে ‘আউটকাম বেইজড এডুকেশন’ প্রশিক্ষণ

নাটোরের কাদিরাবাদে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসের স্কাইলাইট হলে গত ২০ ও ২১ জানুয়ারি সোম ও মঙ্গলবার কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে দুই দিনব্যাপী ‘আউটকাম বেইজড এডুকেশন’ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার কর্নেল (অব.) মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি।

বাউয়েটের সিএসই বিভাগের প্রভাষক মো. আজমাইন ইয়াক্কিন সৃজনের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন ইসিই অনুষদের ডিন এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মির্জা এ এফ এম রশিদুল হাসান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার লে. কর্নেল (অব.) শেখ শামীম হোসেন, সব অনুষদের ডিনগণ, বিভাগের প্রধানগণ, শিক্ষকমন্ডলী ও কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানের শেষে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার আমন্ত্রিত অতিথিকে ক্রেস্ট প্রদান করেন।

নর্থ সাউথ ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. নোভা আহমেদ রিসোর্স পারসন হিসেবে ট্রেনিং সেশন পরিচালনা করেন। বোর্ড অব অ্যাক্রিডিটেশন ফর ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনিক্যাল এডুকেশন (বিএইটিই) ট্রেনিং সেশনটি পরিচালনার জন্য সার্বিক টেকনিক্যাল সাপোর্ট প্রদান করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close