চবি প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২০

রোববার পর্যন্ত চবির অবরোধ স্থগিত করলো ‘আরএস’

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অনির্দিষ্টকাল ডাকা অবরোধ রোববার পর্যন্ত স্থগিত করেছে ছাত্রলীগের উপপক্ষ রেড সিগনাল (আরএস)। নিজ গ্রুপের দুই কর্মীকে মারধরের বিচার ও সাধারণ সম্পাদক ইকবাল টিপুর পদত্যাগের দাবিতে মঙ্গলবার বিকেলে এ কর্মসূচির ডাক দেয় সংগঠনটির নেতারা ।

এর আগে পূর্ব ঘটনার জেরে গতকাল দুপুরে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান ঝুপড়িতে আরএসের দুই কর্মী যথাক্রমে ডেভেলপমেন্ট স্টাডিজের তৃতীয় বর্ষের মোহাম্মদ আরমান ও দ্বিতীয় বর্ষের এমরান আশিককে মারধর করে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী উপগ্রুপ সিক্সটি নাইনের অনুসারীরা। এ ঘটনায় দোষীদের বিচার ও ঘটনার দায়ভার গ্রহণ করে সাধারণ সম্পাদক টিপুর পদত্যাগের দাবিতে এই অনির্দিষ্টকালের অবরোধের ডাক দেওয়া হয়। উভয় গ্রুপই সিটি মেয়র আ জ ম নাছিরের অনুসারী হিসেবে পরিচিত।

মঙ্গলবার সকাল ৮টায় অবরোধ স্থগিতের বিষয়টি প্রতিদিনের সংবাদকে নিশ্চিত করেছেন শাখা ছাত্রলীগের সাবেক উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ও আরএসের নেতা রকিবুল হাসান দিনার। তিনি বলেন, প্রশাসনের আশ্বাসে আমরা রোববার পর্যন্ত অবরোধ স্থগিত করেছি। এর মধ্যে সমাধান না হলে পরবর্তী সিদ্ধান্ত নেব।

অবরোধের প্রভাব না থাকায় সকাল থেকেই বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন ও শিক্ষক বাসসমূহ যথারীতি চলাচল করে বলে জানা যায়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অবরোধ,চবি,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়,আরএস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close