reporterঅনলাইন ডেস্ক
  ২০ মার্চ, ২০২৩

আরাভের বিরুদ্ধে রেড নোটিশ গ্রহণ করেছে ইন্টারপোল : আইজিপি

ছবি : সংগৃহীত

পুলিশ পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার এজহাভুক্ত পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ দেওয়া হয়েছে এবং ইন্টারপোল সেটি গ্রহণ করেছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

সোমবার (২০ মার্চ) পৌনে ২টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কোতোয়ালি থানার এনায়েতবাজার পুলিশ ফাঁড়ির উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

আইজিপি জানান, সাম্প্রতিক সময়ে আলোচিত আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ জারি করার জন্য ইন্টারপোলের কাছে পুলিশের পক্ষ থেকে আবেদন করা হয়েছিল। কিছুক্ষণ আগে জানতে পেরেছি, সেটা ইন্টারপোল গ্রহণ করেছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, এই আরাভ খান আর কেউ নন-ঢাকায় পুলিশ কর্মকর্তা মামুন ইমরান খান হত্যা মামলার আসামি রবিউল ইসলাম, যিনি ভারতীয় পাসপোর্টে দুবাই গেছেন। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়া। থানায় তার বিরদ্ধে ৯টি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। আরাভ খানের আসল নাম রবিউল ইসলাম।

প্রসঙ্গত, ক্রিকেটার সাকিব আল হাসান ও হিরো আলম দুবাইয়ে একটি সোনার দোকান উদ্বোধন করতে গেলে আরাভ খানের পুলিশ পরিদর্শক খুন করে পলায়নের ঘটনা সামনে আসে। সাম্প্রতিক সময়ে ঘটনাটি দেশজুড়ে তুমুল আলোচনার ঝড় তুলে। আরাভ খান পুলিশ পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

পিডিএসও/এমএ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরাভ খান,রেড নোটিশ,ইন্টারপোল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close