reporterঅনলাইন ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি, ২০২৩

ময়মনসিংহে বাবা-ছেলেকে হত্যা, একই পরিবারের ৪ জন গ্রেপ্তার

ছবি : সংগৃহীত

ময়মনসিংহ সদরের চুরখাই এলাকায় জমি নিয়ে বিরোধে বাবা-ছেলেকে হত্যার অভিযোগে একই পরিবারের চার আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। সাভার ও গাজীপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে র‍্যাব-১৪ সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব-১৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান।

গ্রেপ্তারকৃতরা হলেন- কামাল হোসেন (৫২), তার স্ত্রী মোসা. জাহানারা (৪০), ছেলে রিয়াদ হোসেন (১৫) ও কামাল হোসেনের শ্যালক মো. নাঈম (১৯)।

র‍্যাব জানায়, বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ সদরের ভাবখালী ইউনিয়নের চুরখাই এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে খুন হন আবুল খায়ের (৬০) ও তার ছেলে ফরহাদ হোসেন (২০)। নিজেদের কিছু জমি বিক্রি করায় তা মেপে বুঝিয়ে দিচ্ছিলেন আবুল খায়ের। কিন্তু সেখানে গিয়ে তার চাচাতো ভাই ট্রাক ড্রাইভার কামাল হোসেন ও তার লোকজন কথা কাটাকাটির একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে খায়েরের ওপর হামলা করে। এতে আবুল খায়ের (৬০), তার ছেলে ফরহাদ হোসেন (২০), রিফাত হোসেন (২৪), আবুল কাশেমের ছেলে আবু সাঈদ (২২), আবদুল খালেকের ছেলে আবুল হাসেম (৪৭) আহত হন। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক আবুল খায়ের ও তার ছেলে ফরহাদ হোসেনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের ছেলে রিফাত হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) কোতোয়ালি মডেল থানায় সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় র‍্যাব-১৪ গতকাল বৃহস্পতিবার অভিযান চালিয়ে সাভারের বাইপাইল থেকে প্রধান আসামি কামাল হোসেন, তার স্ত্রী মোসা. জাহানারা এবং গাজীপুরের জয়দেবপুর থেকে এজাহারে অভিযুক্ত তাদের ১৫ বছর বয়সী ছেলে রিয়াদ হোসেন ও কামাল হোসেনের শ্যালক মো. নাঈমকে গ্রেপ্তার করে।

র‍্যাব-১৪ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে টহল জোরদার করা হয়েছে। আসামিদেরকে আদালতে সোপর্দ করার জন্য থানায় হস্তান্তর করা হয়েছে।

পিডিএস/এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
র‌্যাব,গ্রেপ্তার,হত্যা,গাজীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close