reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জানুয়ারি, ২০২৩

যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে যুবক নিহত

প্রতীকী ছবি

সিটি করপোরেশন থেকে ইজারা পাওয়া ও না পাওয়াকে কেন্দ্র করে রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী বড়বাজার কাঁচামাল আড়তে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছুরিকাঘাতে ইমরান (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় শাহাদাত (২০) ও সিদ্দিক (২৫) নামে আরো দুজন ছুরিকাঘাতে আহত হয়েছেন। সোমবার (২৩ জানুয়ারি) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় আড়তে ইমরানসহ তিনজন লাইনম্যান ডিউটিতে ছিলেন। সেখানে ডিউটিতে থাকা অবস্থায় হঠাৎ তাদের ওপরে হামলা করে বেশ কয়েকজন দুর্বৃত্ত। এতে তিনজনই ছুরিকাঘাতে আহত হন। পরে মাসুদ রানা নামে এক যুবকসহ কয়েকজন আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ১২টার দিকে ইমরানকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাসুদ রানা জানান, তারা তিনজনই বড়বাজার কাঁচামালের আড়তের লাইনম্যান হিসেবে কাজ করেন। তাদের কে-বা কারা ছুরিকাঘাতে করেছেন সেটা এখনো জানা যায়নি। আহতদের মধ্যে ইমরান হাসপাতালে মারা যান। বাকি আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন। তবে তারা আশঙ্কামুক্ত।

যাত্রাবাড়ী থানার ওসি মফিজুল আলম জানান, বড়বাজার কাঁচামালের আড়তে দুই পক্ষের মারামারিতে ইমরান নামে একজন মারা গেছেন। প্রাথমিকভাবে জানা গেছে, সিটি করপোরেশন থেকে ইজারা পাওয়া ও না পাওয়ার কারণে দুই পক্ষের মারামারিতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবক নিহত,যাত্রাবাড়ী,ছুরিকাঘাত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close