reporterঅনলাইন ডেস্ক
  ১৯ সেপ্টেম্বর, ২০২১

ইভ্যালির রাসেলসহ ২০ কর্মকর্তার বিরুদ্ধে আরো এক মামলা

ফাইল ছবি

গ্রাহকদের সঙ্গে প্রতারণার দায়ে আটক ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী শামীমা নাসরিনসহ প্রতিষ্ঠানটির আরো ২০ কর্মকর্তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

শনিবার দিবাগত রাতে মো. কামরুল ইসলাম চকদার বাদী হয়ে মামলাটি করেন বলে নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া।

আনীত অভিযোগে বাদী বলেন, ইভ্যালির ধানমন্ডি কার্যালয়ে তিনি ৩৫ লাখ টাকা মূল্যের পণ্য সরবরাহ করেছেন, কিন্তু ইভ্যালি তার পাওনা টাকা পরিশোধ করেনি।

ধানমন্ডি থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) অমৃতা জানান, ইলেক্ট্রিক পণ্য সরবরাহ করলেও পেমেন্ট পাননি। পণ্য ডেলিভারি বাবদ পাওনা টাকা চাইলে তাকে ভয়-ভীতি প্রদর্শন করার অভিযোগ করা হয়েছে মামলায়। মামলাটি ধানমন্ডি থানা পুলিশ গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছে।

মামলায় ১২ জনের নাম উল্লেখ করা হলেও অজ্ঞাতনামা আরো ১৫ থেকে ২০ জনকে আসামি করা হয়েছে।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে রাজধানীর গুলশান থানায় মামলা দায়ের হয়। এর কয়েক ঘণ্টা পরেই আইনশৃঙ্খলা বাহিনী তাদের মোহাম্মদপুরের বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইভ্যালি,রাসেল দম্পতি,মামলা,২০ কর্মকর্তা,ধানমন্ডি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close