কোম্পানীগঞ্জ প্রতিনিধি

  ২৭ জুলাই, ২০২১

সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় আরো ১ আসামি গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিবদমান দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে চাপ্রাশীরহাটে গোলাগুলিতে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার দুপুরে গণমাধ্যম কর্মীদের আটকের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান।

পিবিআইর হাতে গ্রেপ্তারকৃত আসামি মো. আমজাদ হোসেন মাসুদ (৩৩) উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আন্তু মিয়াজির বাড়ির মফিজ উল্যার ছেলে।

পিবিআই কর্মকর্তা আরও জানান, গত শনিবার রাত ১০টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের চরকালী মোল্লার দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে নোয়াখালী ২ নং আমলী আদালতে সোপর্দ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

উল্লেখ্য যে, গত ১৯ ফেব্রুয়ারি বিকালে কোম্পানীগঞ্জে আ.লীগের বিবদমান দুই গ্রুপের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের জেরে চাপরাশিরহাট বাজারে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সমর্থিত অনুসারীরা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থিত অনুসারীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় পেশাগত কাজে দায়িত্ব পালন করতে গিয়ে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয় স্হানীয় সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির। পরদিন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যার ঘটনায় গত ২৩ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জ থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন নিহত মুজাক্কিরের পিতা। পরে মামলাটির তদন্তভার পায় নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ঘটনার পর থেকে এ মামলায় আরও ১৮ জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ। বাকী আসামিদের আটক করার জন্য তৎপর রয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কোম্পানীগঞ্জ,সাংবাদিক মুজাক্কির হত্যা,আসামি গ্রেপ্তার,পিবিআই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close