বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ০৩ মে, ২০২১

প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা নিহত

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিক সঞ্জয় সরকারের (১৮) ছুরিকাঘাতে পূজা সরকার (১৫) নামের এক প্রেমিকা নিহত হয়েছে। ঘটনার পর থেকেই সঞ্জয় পলাতক রয়েছে।

সোমবার সকাল সাড়ে ৯টায় উপজেলার শোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পূজা একই গ্রামের পবিত্র সরকারের মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী ছিল।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, সঞ্জয় সরকারের সঙ্গে পূজা সরকারের দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক ছিল। কয়েকদিন ধরে তাদের মধ্যে ভুল বোঝাবুঝি চলছিল। এদিকে অন্যত্র বিয়ের ব্যাপারে পূজার বাবা সিদ্ধান্ত নেন। এতে সঞ্জয় ক্ষিপ্ত হয়।

সোমবার সকালে পূজা বাড়ির উঠানে কাজ করছিল, এমন সময় পেছন থেকে ধারালো ছুরি দিয়ে তাকে আঘাত করে সঞ্জয়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন। তবে হাসপাতালে নেয়ার আগেই পূজা মারা যায়।

এ সময় সঞ্জয়ও ওই ছুরি দিয়ে নিজেকে আঘাত করে আহত হয়। লোকজন আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

ওসি আরও বলেন, সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ময়নাতদন্তের জন্য মরদেহ নেয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেলকুচি,ছুরিকাঘাত,প্রেমিকা নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close