লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১২ এপ্রিল, ২০২১

মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই, ৫ কিশোর গ্রেপ্তার

চট্টগ্রামের লোহাগাড়ায় চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে এক বিকাশ এজেন্টের ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার দুপুরে উপজেলা সদর বটতলী মোটর স্টেশনের সিকদার টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনার পর পরই সিসিটিভির ফুটেজ দেখে একই দিন রাত ১০টার দিকে ৫ কিশোর ছিনতাইকারীকে থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে গ্রেপ্তার করে বলে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানিয়েছেন।

গ্রেপ্তার হওয়া কিশোরদের বাড়ি উপজেলা সদরের আশপাশের এলাকায়। তারা প্রত্যেকে বয়স ১৭ বছরের মধ্যে। ছিনতাইয়ের শিকার আরাফাত উল্লাহ (২০)। তিনি উপজেলার চুনতি ইউনিয়নের এম.চর হাট এলাকার।

আরাফাত জানান, দুপুর ১টার দিকে ব্যাংকে লেনদেন করার জন্য বটতলী মোটর স্টেশনে আসি। এ সময় তার ব্যাগে ৪ লাখ ২০ টাকার চেক ও একটি এটিএম কার্ড ছিল। ব্যাংকে যাবার পথে ঘটনাস্থলে ৮-১০ জনের একদল কিশোর তাকে গতিরোধ করে। এ সময় তাদের হাতে হকিস্টিক ও মরিচের গুড়া ছিল। প্রতিবাদ করলে এক পর্যায়ে তাদের হাতে থাকা মরিচের গুড়া চোখে ছিটিয়ে দেয় এবং ব্যাগটি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

ঘটনার পর লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মিজানুর রহমান মিজান ও সদস্য মামুন অর রশিদ বিষয়টি অবগত হন। তারা লোহাগাড়া থানা পুলিশকে খবর দেন। লোহাগাড়া থানার এসআই যুযুৎসু যস চাকমা ও এসআই পার্থসারথি হাওলাদারের নেতৃত্বে একটি পুলিশ ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ৫ কিশোরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, ঘটনার পর সিসিটিভির ফুটেজ দেখে অভিযান চালিয়ে ছিনতাই ঘটনার সাথে জড়িত ৫ কিশোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ঘটনার সাথে জড়িত অন্য কিশোরদেরও গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগাড়া,মরিচের গুঁড়া,ছিনতাইকারী,কিশোর গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close