নওগাঁ প্রতিনিধি

  ১১ এপ্রিল, ২০২১

মাঝরাতে পুত্রবধূকে ধর্ষণ করতে গিয়ে আটক শ্বশুর

নওগাঁর মান্দায় পুত্রবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুর রহমান নামে এক শ্বশুরকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় পুত্রবধূ রোববার সকালে থানায় শ্বশুরের বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ রোববার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ভারশোঁ ইউনিয়নের মহানগর নীচপাড়ায় গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে।

পুলিশ সূত্রে জানা যায়, আব্দুর রহমান একজন মাদকসেবী (গাঁজা)। তার মাদকসেবন করা নিয়ে পরিবারে মাঝে মধ্যেই  কলহ হতো। গত তিন মাস আগে স্ত্রীকে মারপিট করেন। পরে স্ত্রী তার ছোট ছেলেকে নিয়ে বাবার বাড়ি চলে যান। বাড়িতে আব্দুর রহমান, তার মা, বড় ছেলে ও ছেলের বউ থাকতো।

গত ছয়মাস আগে বড় ছেলের বিয়ে হয়েছে। বিভিন্ন এলাকায় রাজমিস্ত্রীর কাজ করায় বেশির ভাগ সময় ছেলে বাড়ির বাহিরে থাকে। তবে সপ্তাহ খানেক পর পর বাড়ি আসতো। ছেলে বাড়িতে না থাকার সুযোগে শনিবার রাত সাড়ে ১২টার দিকে শ্বশুর আব্দুর রহমান গোপনে দরজা খুলে পুত্রবধূর ঘরে প্রবেশ করে এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় ছেলের বউ চিৎকার দিলে হুমকি-ধামকি দিয়ে ঘর থেকে বেরিয়ে যায় আব্দুর রহমান।

রাতেই গৃহবধূ তার স্বামীকে মোবাইল ফোনে বিষয়টি জানালে স্বামী বাড়ি আসে। এর পর রোববার সকালে গৃহবধূ ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। ঘটনার পর থেকে আব্দুর রহমান তার ছেলে ও ছেলের বউকে অভিযোগ তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিচ্ছেন।

ভুক্তভোগী ওই গৃহবধূ বলেন, আমার স্বামী আশে পাশের বিভিন্ন এলাকায় রাজমিস্ত্রীর কাজ করায় অনেক সময় বাহিরে থাকে। কাজের চাপের কারণে কয়েক দিন পর পর বাড়ি আসে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে বাড়িতে একা থাকার সুযোগে আমার শ্বশুর ঘরের দরজা খুলে আমাকে ধর্ষণ চেষ্টা করতে লাগলে আমি চিৎকার দেয়ায় আমাকে হুমকি দিয়ে ঘর থেকে বের হয়ে যায়। এমন খারাপ মনের মানুষকে পুলিশ গ্রেপ্তার করায় স্বস্তি পেয়েছি এখন তার কঠিন শাস্তি চাই।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, শ্বশুর কৃর্তক ধর্ষণ চেষ্টার অভিযোগে এনে ভুক্তভোগী ওই গৃহবূধু থানায় একটি অভিযোগ করেছেন। অভিযোগের প্রেক্ষিতে আজ বিকেল সাড়ে ৪টার দিকে অভিযুক্ত আব্দুর রহমানকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে। বর্তমানে তিনি থানা হেফাজতে আছে। সোমবার সকালে আদালতে সোপর্দ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,পুত্রবধূ,ধর্ষণ,আটক,শ্বশুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close