বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

  ০৭ এপ্রিল, ২০২১

নাটোরে ৫ ঘণ্টার ব্যবধানে ৩ খুন

নাটোরের তিন উপজেলায় পাঁচ ঘণ্টার ব্যবধানে তিনজনের খুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বড়াইগ্রামে ছোট বোনের হাতে বড় ভাই, রাত ৮টার দিকে নলডাঙ্গায় নাতির হাতে বৃদ্ধ দাদা, রাত ১১টার দিকে গুরুদাসপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওয়ার ঘটনা ঘটেছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, পাওনা টাকাকে কেন্দ্র করে ঝগড়ার এক পর্যায়ে বড়াইগ্রাম উপজেলার চকপাড়া গ্রামের মনিরুল ইসলাম (৩৫)-কে সৎ বোন উম্মেহানী আক্তার লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সৎ বোন ও সৎ ভাই মানিক হোসেনকে আটক করে থানা পুলিশ।

এদিকে দুপুরে নলডাঙ্গা উপজেলার ভট্টপাড়া গ্রামে ভিক্ষা করাকে কেন্দ্র করে নাতি ইমরান হোসেন বৃদ্ধ দাদা কেছাতুল্লা সরদার (৭০)-কে মারপিট করে। এতে গুরুতর আহত অবস্থায় রাতে বৃদ্ধ কেছাতুল্লা মারা যান। ৯৯৯-এ খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এছাড়া, গুরুদাসপুর উপজেলার হাট পুরুলিয়া গ্রামে জমি নিয়ে বিতর্কের এক পর্যায়ে ছোট ভাই আবদুল মালেক হাসুয়া দিয়ে বড় ভাই আবদুল খালেক (৫৫)-কে কুপিয়ে জখম করে। আশংকাজনক অবস্থায় রাজশাহী নেয়ার পথে মৃত্যু হয় আবদুল খালেকের।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, তিনটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এসব ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুন,নাটোর,লাশ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close