ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ০৮ মার্চ, ২০২১

পরকীয়ার জেরে ছুরিকাঘাতে যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরকীয়ার জেরে ছুরিকাঘাতে রাজু মিয়া নামে (২০) এক যুবক নিহত হয়েছে। রোববার রাতে পৌরশহরের দেবগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাজু নোয়াখালী জেলার আলমগীর মিয়ার ছেলে। সে ডিশ লাইনের অপারেটরের কাজ করত। পরিবার নিয়ে দেবগ্রামে ভাড়া বাসায় থাকত। ঘটনার পর থেকে ঘাতক শুভ পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজু গত ৭/৮ মাস আগে বিয়ে করে। বিয়ের পর একই এলাকায় শুভ নামে যুবকের সাথে তার স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ নিয়ে শুভর সাথে রাজুর বিরোধ চলে আসছিল। এরই জেরে রোববার রাতে শুভ রাজুকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। ঘাতক শুভর বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার রওয়া গ্রামে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী বলেন, প্রেম-সংক্রান্ত বিরোধ থেকে এ হত্যাকান্ড হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় শুভর বাবা-মাসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবক খুন,ছুরিকাঘাত,ব্রাহ্মণবাড়িয়া,পরকীয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close