ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ১৬ ফেব্রুয়ারি, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জের

চোখ উপড়ে, জিহ্বা কেটে বৃদ্ধকে হত্যা

আহত ১০, অতিরিক্ত পুলিশ মোতায়েন

ছবি : প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পূর্ব বিরোধে মিলন সরদার (৮০) নামে এক ব্যক্তিকে নৃশংসভাবে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। তার চোখ উপড়ে ফেলা হয় এবং জিহ্বা কেটে নেয়া হয়। সোমবার রাত ১০টার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে এ ঘটনা ঘটে।

মিলন সরদার ওই ইউনিয়নের কান্দাপাড়া এলাকার মৃত তালেব আলীর ছেলে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা প্রতিদিনের সংবাদকে জানান, গৌরনগর গ্রামে আজইরা গোষ্ঠী ও সরকার গোষ্ঠীর মধ্যে নানা বিষয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। বিভিন্ন সময় তাদের বিরোধে একাধিক হত্যাকাণ্ডের ঘটনাও ঘটে। সোমবার রাতে গ্রামের একটি মাহফিল থেকে ফিরছিলেন সরকার গোষ্ঠীর মিলন সরদারসহ আরও কয়েকজন। পথে আজইরা গোষ্ঠীর লোকজন অতর্কিত হামলা চালায় তাদের ওপর। মিলনসহ কয়েকজনকে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় মিলনের চোখ উপড়ে ফেলা হয় এবং জিহ্বা কেটে নেয়া হয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

নবীনগর থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা (তদন্ত) রুহুল আমিন প্রতিদিনের সংবাদকে বলেন, পূর্ব বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মিলন সরদার নিহত হয়েছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাহ্মণবাড়িয়া,বিরোধ,হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close