reporterঅনলাইন ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি, ২০২১

পালাক্রমে ধর্ষণের পর ভিডিও ধারণ

গাজীপুরের কালিয়াকৈরে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে দলবেঁধে পালাক্রমে ধর্ষণ করে ধর্ষণের ভিডিওদৃশ্য ধারণ করেছে তিন ধর্ষক। শুক্রবার রাতে পুলিশ অভিযুক্ত তিন ধর্ষককে গ্রেপ্তার করেছে। ছবি নেওয়ার কথা বলে ডেকে নিয়ে গত বৃহস্পতিবার বিকেলে ষষ্ঠ শ্রেণির ওই স্কুলছাত্রীকে কাঠবাগানের ভেতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ধর্ষণের চিত্র ভিডিও করে শরিফ, রুবেল ও রাশেদুল নামের তিন ধর্ষক।

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে এ ঘটনায় কালিয়াকৈর থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ শনিবার গ্রেপ্তারকৃত তিনজনকে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠায়। গ্রেপ্তারকৃতরা হলো কালিয়াকৈর উপজেলার কাথাচুড়া এলাকার আ. সবুরের ছেলে শরিফ (২৮), পাশের রামচন্দ্রপুর এলাকার ইব্রাহিম খলিলের ছেলে রাশেদুল ইসলাম (২২) ও পাশের কড়ইতলী এলাকার আ. করিমের ছেলে রুবেল হাসান (২১)।

ধর্ষিতার পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে বখাটে যুবক শরিফ ষষ্ঠ শ্রেণির ওই স্কুলছাত্রীকে মোবাইলে ফোন করে। ওই সময় ফোনে সে ওই স্কুলছাত্রীকে জানায় তাহার নিকট তার ছবি রয়েছে। ওই ছবি নিতে পাশের গ্রাম সিরাজপুরে একটি নির্জন স্থানে তার কাছে যেতে বলে। না গেলে ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেয়। পরে ইন্টারনেটে ছবি যাওয়ার ভয়ে বাধ্য হয়েই ওই স্কুলছাত্রী শরিফের কথা মতো ওই গ্রামে যাচ্ছিল। যাওয়ার সময় ওই এলাকার ডিপেরচালা নামক নির্জন স্থানে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা শরিফ, রাশেদুল ও রুবেল পরিকল্পিতভাবে তার মুখ চেপে ধরে জোরপুর্বক পাশের কাঠবাগানের ভেতর নিয়ে যায়। পরে তারা বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে ওই স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় তারা তাদের মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করে। পরে ওই স্কুলছাত্রীকে কাঠবাগানের নির্জন স্থানে ফেলে রেখে তারা পালিয়ে যায়।

স্কুলছাত্রী বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি বললে পরিবারের লোকজন সঙ্গে সঙ্গে ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পে জানায়। এর পরের দিন দিন শুক্রবার দুপুরে পুলিশ কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে ওই তিন ধর্ষককে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ধর্ষণের দৃশ্য ভিডিওসহ মোবাইল ফোনটি জব্দ করা হয়। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা আ. কুদ্দুস বাদী হয়ে শুক্রবার রাতে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। শনিবার দুপুরে পুলিশ গ্রেপ্তারকৃত ধর্ষকদের আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠায়।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) রাজীব চক্রবর্তী জানান, ওই স্কুলছাত্রীর ছবি আনার জন্য তাকে ডেকে পাঠায় ধর্ষকরা। সে ছবি আনতে গেলে তারা কাঠবাগানে নিয়ে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে। এ সময় তারা তাদের মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করে। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা আদালতে ধর্ষণ করার বিষয়টি স্বীকার করেছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কালিয়াকৈর,পালাক্রমে ধর্ষণ,ভিডিও ধারণ,স্কুলছাত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close