ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০২১

ঢাকা থেকে চুরি হওয়া স্বর্ণ উদ্ধারে ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান, আটক ৩

ঢাকার বাড্ডা থেকে চুরি হওয়া স্বর্ণ উদ্ধারের জন্য ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়েছে পুলিশ। মঙ্গলবার রাতে সদর থানা পুলিশের সহায়তায় ব্রাহ্মণবাড়িয়া শহরের দুটি জুয়েলার্সে চোরাইকৃত স্বর্ণের আসামি মর্জিয়া বেগমকে সাথে নিয়ে অভিযান চালায় বাড্ডা থানা পুলিশ। 

এ সময় পুলিশ সিসি টিভির ফুটেজ দেখে স্বর্ণ কেনাবেচার বিষয়টি নিশ্চত হন। পরে দুটি জুয়েলার্সের মালিকসহ তিনজনকে আটক করা হয়। এ সময় পুলিশের হাত থেকে আটকদের ছিনিয়ে নিতে কতিপয় স্বর্ণ ব্যবসায়ীরা চেষ্টা চালায়। 

আটকরা—হলেন জেলার নবীনগর থানার বাঘাউরা গ্রামের মৃত বিমল চন্দ্র শিলের ছেলে বিকাশ শীল, সদর উপজেলার সুহিলপুর মীরহাটি গ্রামের অমূল্য দেবনাথের ছেলে বিধান দেব নাথ ও শহরের পাইকপাড়া এলাকার মৃত পরিমল দেবনাথের ছেলে পিন্টু দেবনাথ। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ঢাকা বাড্ডা থানার এসআই নুরুল হক জানান, চুরি করা স্বর্ণ নিয়ে আসামি মর্জিয়া গত ২ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া আসেন এবং ৩ তারিখ মহালক্ষী জুয়েলার্স ও ডিএসপি জুয়েলার্সে স্বর্ণগুলো বিক্রি করে। মধ্যবাড্ডা এলাকার ফারুক আহমেদের বাসা থেকে চুরি যাওয়া প্রায় ১০ ভরি স্বর্ণ উদ্ধার করতে আসামি মর্জিয়া ইসলাম ইভাকে সাথে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার দুটি জুয়েলার্সে অভিযান চালানো হয়। এ সময় সিসি টিভির ফুটেজ দেখে দুটি জুয়েলার্সের মালিকসহ তিনজনকে আটক করা হয়। 

পিডিএসও/হেলাল

আটক,অভিযান,স্বর্ণ উদ্ধার,ব্রাহ্মণবাড়িয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close