অনলাইন ডেস্ক
  ১৮ জানুয়ারি, ২০২১

রাঙামাটিতে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৭

রাঙামাটির বিলাইছড়িতে অস্ত্র ও গোলাবারুদসহসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। সোমবার তাদের রাঙামাটি আদালতে পাঠানো হবে।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে রোববার সকাল ৯টায় তাদেরকে উপজেলার ফারুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নতুনপাড়া থেকে গ্রেপ্তার করে যৌথ বাহিনী।

গ্রেপ্তাররা হলেন—বীর বাহাদুর ত্রিপুরা (২৬), চাইল ত্রিপুরা (৬০), বলিরাম ত্রিপুরা (৪৮), বীর মণি ত্রিপুরা (৪৫), বিষ্ণুমণি ত্রিপুরা (৪৪), লক্ষণ ত্রিপুরা (৩০) ও জীবন ত্রিপুরা (২৬)।

ওসি নুরুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই ওয়ার্ডের নতুনপাড়া থেকে যৌথ বাহিনীর অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারদের কাছ থেকে ছয়টি একনলা বন্দুক, ২টি ছুরি ও বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্যাদি জব্দ করা হয়।

এদিকে, বিলাইছড়ি থানার উপপরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন জানান, গ্রেপ্তাররা পাহাড়ি আঞ্চলিক সংগঠনের সক্রিয় সশস্ত্র সদস্য বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে বিলাইছড়ি থানা পুলিশ বাদী হয়ে একটি অস্ত্র মামলা ও একটি বিস্ফোরক দ্রব্য মামলা করেছে। আজ তাদের রাঙামাটি আদালতে পাঠানো হবে।

পিডিএসও/হেলাল

জেএসএস,রাঙামাটি,অস্ত্র-গুলি,গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close