reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জানুয়ারি, ২০২১

কুরিয়ারে ঢাকায় এলো ইয়াবা

রাজধানীর কদমতলী থানা এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। অভিনব কৌশলে কক্সবাজার থেকে কার্টুনে করে ইলেকট্রনিক্স পণ্য হিসেবে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ওই ইয়াবা ট্যাবলেটগুলো গ্রেপ্তারকৃতদের কাছে পাঠানো হয়।

মঙ্গলবার সন্ধ্যায় কদমতলী থানার দক্ষিণ দনিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করে মাদক নিয়ন্ত্রণ টিম। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. ফিরোজ আলী ওরফে আলী (৫৯), মো. সুমন আহাম্মেদ (২৮) ও মো. সজিব মিয়া (২০)।

বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারি পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম। তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের গ্রেপ্তারের পর কার্টুনের ভেতর ব্লু-টুথ সাউন্ড বক্সের স্পিকারের মধ্য থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশের এই কর্মকর্তা জানান, গ্রেপ্তারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করতো। তাদের বিরুদ্ধে কদমতলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুরিয়ার,ইয়াবা,অপরাধ,বাংলাদেশ,ঢাকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close