reporterঅনলাইন ডেস্ক
  ০২ জানুয়ারি, ২০২১

চলন্ত বাসে তরুণীকে ধর্ষণচেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

সুনামগঞ্জের দিরাই উপজেলায় সিলেট থেকে দিরাইগামী যাত্রীবাহী বাসে কলেজছাত্রীকে (১৭) ধর্ষণ চেষ্টার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি বাসচালক শহীদ মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

শনিবার ভোর ৫টায় সুনামগঞ্জের ছাতক থানার জাউয়াবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার সিলেট সিআইডি।

গ্রেপ্তার হওয়া বাসচালক শহীদ মিয়ার (২৫) বাড়ি সিলেট জেলার জালালাবাদ থানার মোল্লাগাঁও গ্রামে। তার বাবার নাম তৌফিক ওরফে মইন্না।

সুনামগঞ্জ জেলা সিআইডির এসআই সুমন মালাকার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার ভোর ৫টায় সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়াবাজার এলাকায় অভিযান চালিয়ে ওই বাসচালককে গ্রেপ্তার করা হয়।

শনিবার সকাল ১১টায় আসামি গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত সংবাদ সম্মেলনে তুলে ধরা হবে। পরে আসামিকে দিরাই থানায় হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত শনিবার বিকেলে আত্মীয়ের বাড়ি লামাকাজি থেকে নিজ বাড়িতে আসার জন্য সিলেট থেকে দিরাইয়ের উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসে (সিলেট জ-বাস নং ১১০৭২৩) ওঠেন ওই তরুণী।

বাসটি সন্ধ্যায় দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে আসলে ওই তরুণী ছাড়া গাড়িতে আর কোনো যাত্রী না থাকার সুযোগে বাসের চালক ও হেলপার মিলে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে।

মেয়েটি প্রাণ ভয়ে বাস থেকে লাফ দিয়ে সড়কে পড়ে যান। পরে গ্রামবাসী আহত অবস্থায় দিরাই হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় রবিবার রাতেই বাসচালক ও হেলপারসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন তরুণীর বাবা। পরে বাসের হেলপার আবদুর রশিদকে গ্রেপ্তার করা হলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে সে। এ ঘটনায় এখনো পলাতক রয়েছে বাসের কন্ডাক্টর।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আসামি গ্রেপ্তার,চলন্ত বাসে,তরুণীকে ধর্ষণচেষ্টা মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close