চট্টগ্রাম ব্যুরো

  ০৩ ডিসেম্বর, ২০২০

চট্টগ্রামে ২০২টি চোরাই মোবাইল উদ্ধার, গ্রেপ্তার ১১

নগরীর কোতোয়ালি থানার পুরাতন রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে মোবাইল ছিনতাই ও বিক্রয় চক্রের ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আশপাশের এলাকা থেকে ২০২টি মোবাইল উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার সকালে সংবাদ সম্মেলন এ তথ্য জানান, সিএমপির উপকমিশনার (দক্ষিণ জোন) পলাশ কান্তি নাথ। গ্রেফতার ১১ জন হলেন ফজলুল করিম (৩৫), শাহ আলম (৩০), মহিউদ্দিন (২৭), ইয়াকুব হোসেন সাইমুন (১৯), রাজিব হোসেন (২৭), সাজ্জাদ (২২), মিজানুর রহমান রাকিব (২০), শাহাদাত (২২), শাকিল (২৪), দুলাল (২০) ও রবিন (২৩)। 

পলাশ কান্তি নাথ সংবাদ জানান, মোবাইল চোর, ছিনতাইকারী ও চোরাই মোবাইল বিক্রির সাথে জড়িত একটি চক্রের সন্ধানে ছিল পুলিশ। এরই ধারাবাহিকতায় কোতোয়ালী থানার পুরাতন রেল স্টেশনসহ বিভিন্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১১ জন চোর, ছিনতাইকারী ও চোরাই মোবাইল বিক্রির সাথে জড়িতদের গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ২০২টি চোরাই মোবাইল ফোন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, প্রথমে গোপন তথ্যের ভিত্তিতে ফজলুল ও শাহ আলম নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছে ১৬৪টি মোবাইল পাওয়া যায়। তাদের দেওয়া তথ্যে মহিউদ্দিন নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে আরও ২৯টি মোবাইল উদ্ধার করা হয়।

পিডিএসও/হেলাল

চোরাই মোবাইল,চট্টগ্রাম,গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়