reporterঅনলাইন ডেস্ক
  ২৭ সেপ্টেম্বর, ২০২০

পাপিয়া দম্পতির অস্ত্র মামলায় রায় ১২ অক্টোবর

ফাইল ছবি

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান চৌধুরী সুমনের বিরুদ্ধে অস্ত্র আইনে করা মামলার রায় আগামী ১২ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত। রোববার দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ এ দিন ধার্য করেছেন।

এ মামলায় ১৪ সাক্ষীর মধ্যে ১২ জন আদালতে সাক্ষ্য দিয়েছেন। এর আগে গত ২২ ফেব্রুয়ারি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জাল টাকা বহন ও অবৈধ টাকা পাচারের অভিযোগে শামিমা নূর পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব-১।

তাদের ২৪ ফেব্রুয়ারি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে পৃথক দুই আদালত পাপিয়া ও তার স্বামী সুমনের প্রত্যেক মামলায় ৫ দিন করে ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন। এছাড়া সাব্বির খন্দকার ও শেখ তাইয়েবা নুরের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন।

গত ২২ ফেব্রুয়ারি গ্রেফতারের পর রোববার (২৩ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর ফার্মগেট ইন্দিরা রোডে পাপিয়ার বাসায় অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন, ২০ রাউন্ড গুলি, ৫ বোতল বিদেশি মদ, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, ৫টি পাসপোর্ট, ৩টি চেক, বেশ কিছু বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড উদ্ধার করে র‌্যাব।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাপিয়া দম্পতি,অস্ত্র মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close