reporterঅনলাইন ডেস্ক
  ২৫ সেপ্টেম্বর, ২০২০

কিশোরী ছিনিয়ে নিয়ে হত্যায় আসামির বাবা-মা গ্রেফতার

র‌্যাব কর্তৃক গ্রেফতার মিজানুরের বাবা-মা আবদুর রহমান ও নাহার সিদ্দিকী

ঢাকার সাভারে স্কুলছাত্রী নীলা রায় (১৪) হত্যা মামলার প্রধান আসামি মিজানুর রহমানের (২০) বাবা আবদুর রহমান (৬০) ও মা নাহার সিদ্দিকীকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)। বৃহস্পতিবার গভীর রাতে মানিকগঞ্জ জেলার চারিগ্রাম এলাকা থেকে তারা গ্রেফতার হন। র‌্যাব-৪ সাভার ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

আবদুর রহমান ও তার স্ত্রী নাজমুন নাহার সাভার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের এ-৭৪/২ ব্যাংক কলোনির একটি বাসায় ভাড়া থাকতেন। তারা দুজনই নীলা রায় হত্যা মামলার ২ ও ৩ নম্বর আসামি। র‌্যাব-৪ সাভার ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ ছাড়া নীল হত্যাকাণ্ডের ঘটনায় সেলিম পালোয়ান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে মানিকগঞ্জের আরিচাঘাট থেকে গ্রেফতার করা হয়। তিনি হত্যাকাণ্ডে জড়িত ছিলেন বলে সন্দেহ করা হচ্ছে। কারণ, তিনি মিজানুরের পাশের বাসায় থাকেন, হত্যাকাণ্ডের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় নীলা হত্যাকাণ্ডের মূল আসামি মিজানুর রহমান চৌধুরীর বাবা-মাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পর তারাও ছেলের সঙ্গে আত্মগোপনে চলে যান। পলাতক মিজানুরকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

নীলা হত্যাকাণ্ডের ঘটনায় প্রতিবাদ ও মূল আসামি মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতার দাবিতে আগামীকাল শনিবার বেলা এগারটায় উপজেলা পরিষদের সামনে সাভার নাগরিক কমিটিসহ ২৬টি সংগঠন সম্মিলিতভাবে মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছে বলে জানা গেছে।

গত রোববার রাত আটটার দিকে ভাইয়ের সঙ্গে রিকশায় করে হাসপাতালে যাওয়ার পথে নীলাকে ছিনিয়ে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করেন মিজানুর। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তিনি ঘটনাটি ঘটনা বলে অভিযোগ নীলার পরিবারের। ঘটনার পর নিহতের বাবা নারায়ণ রায় গত সোমবার রাতে সাভার থানায় মিজানুর, তার বাবা আবদুর রহমান, মা নাজমুন্নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামা আরও চারজনকে আসামি করে মামলা করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কিশোরী,নীলা,হত্যা,বাবা-মা,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close