reporterঅনলাইন ডেস্ক
  ২১ সেপ্টেম্বর, ২০২০

অনৈতিক কার্যকলাপ : গুলশানে স্পা সেন্টারে অভিযান

গুলশানের একটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে ২৮ জনকে রাতভর জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। ওই প্রতিষ্ঠানের কার্যকলাপ নিয়ে বিস্তারিত তথ্যের জন্য এর মালিক ও ম্যানেজারের রিমান্ড চাওয়া হবে।

রোববার রাতে গুলশান ২-এর ১০৫ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে অ্যাপেল থাই স্পা সেন্টার থেকে ১২ জন পুরুষ ও ১৬ জন নারীকে গ্রেফতার করা হয়।

গুলশান থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারদের রাতভর জিজ্ঞাসাবাদ করা হয়। দেশের কোন অঞ্চল থেকে কীভাবে মেয়েদের আনা হয়েছে, তা জানতে চাওয়া হয়। কতদিন ধরে এটা চলছে, কারা কারা আসতেন, তাদের আয়-ব্যয় তথ্যও জানতে চাওয়া হয়। সেই সঙ্গে ব্লক মেইলের কোনো ঘটনা ঘটত কিনা, সে বিষয়ে জানতে চাওয়া হয়।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, আটক ২৮ জনের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মামলা তদন্তের স্বার্থে স্পা সেন্টারের মালিক ও ম্যানেজারের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে। বাকিদের কারাগারে রাখার জন্য আদালতে আবেদন করা হবে।

পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী জানান, এই স্পা সেন্টারে দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন বয়সী নারীদের এনে দেহব্যবসা পরিচালনা, যৌন নিপীড়নমূলক কাজ চালানো হচ্ছিল।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্পা সেন্টার,দেহব্যবসা,অনৈতিক কার্যকলাপ,অভিযান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close