টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ১৬ সেপ্টেম্বর, ২০২০

টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যা, আহত ২

প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে মিলন (৩০) নামে এক যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় হামলায় প্রিন্স (২২) ও টিটু (২৫) নামে অপর দুই যুবক আহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড় ১০টার দিকে ফকির মার্কেট আলেরটেক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিলন কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বালাকান্দি গ্রামের আবদুল মালেকের ছেলে। তিনি টঙ্গীর মিরাশপাড়া এলাকার পারমিতা ফ্যাশন ওয়াসিং কারখানায় চাকরি করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০টার দিকে আলেরটেক এলাকার মিঠু খন্দকারের ডিশ অফিসের সামনে আড্ডা দিচ্ছিলেন মিলন, প্রিন্স ও টিটুসহ কয়েকজন। হঠাৎ ৩০-৪০ জন দূর্বৃত্ত মুখে মাস্ক পড়ে এসে মিলন ও তার সহযোগীদের ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ফেলে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন। আহত প্রিন্সের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম প্রতিদিনের সংবাদকে বলেন, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। কি নিয়ে হত্যাকাণ্ড ঘটেছে, সেটি এখনও জানা যায়নি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে হত্যা,টঙ্গী,যুবক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close