বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০২০

মুদি দোকানে যৌন উত্তেজক সিরাপ

দিনাজপুরের বিরামপুরে মুদি দোকানে যৌন উত্তেজক সিরাপ, নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য রাখা ও মেয়াদ উত্তীর্ণ সেমাই রাখার অভিযোগে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে ১ লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালতে এই জরিমানা করেন।

শনিবার বিকেলে পৌর শহরের পুরাতন বাজারের শফিকুল ভ্যারাইটি স্টোরকে ৬০ হাজার টাকা, আরাফাত স্টোরকে ৫০ হাজার টাকা ও ফরহাদ স্টোরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং একটি গোডাউনে অভিযান চালিয়ে মালামালের মালিক রফিকুল ইসলামকে না পাওয়ায় গোডাউনটি সিলগালা করে দেওয়া হয়।

পরে ওই তিন ব্যবসা প্রতিষ্ঠানের দুই হাজার পিছ যৌন উত্তেজক সিরাপ ও মেয়াদ উত্তীর্ণ সেমাই জব্দ করে জনসম্মুখে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, পুরাতন বাজারের কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে যৌন উত্তেজক সিরাপ, নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য রাখা ও মেয়াদ উত্তীর্ণ সেমাই বিক্রিয় করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের মোট ১ লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা এবং একটি গোডাউনে মালামালের মালিক রফিকুল ইসলাম না থাকায় ঘর মালিকের উপস্থিতিতে গোডাউনটি সিলগালা করে দেওয়া হয়। পরে জব্দকৃত মালামালগুলো আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

তিনি আরও জানানা, ভেজাল খাদ্যদ্রব্য, মাদক ও অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে তার এই অভিযান অব্যহত থাকবে।

এদিকে, বিরামপুর রেলওয়ে স্টেশনে অনলাইনে ট্রেনের একাধিক টিকিট ক্রয় করে বেশি মূল্যে বিক্রয় করার অপরাধে সাইদুজ্জামান সুমন (২৮) কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আটককৃত সাইদুজ্জামান সুমন পূর্ব জগন্নাথপুর এলাকার মনিরুজ্জামানের ছেলে।

সোমবার রাতে বিরামপুর ষ্টেশন এলাকায় সুমন কম্পিউটার নামে একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে একাধিক ট্রেনের টিকিটসহ সুমনকে আটক করে টিকিট কালোবাজারির অপরাধে ভ্রাম্যমাণ আদালত তাকে এই জরিমানা করেন। আটক সাইদুজ্জামান সুমন পূর্ব জগন্নাথপুর এলাকার মনিরুজ্জামানের ছেলে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুদি দোকান,যৌন উত্তেজক,সিরাপ,বিরামপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close