রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি

  ২৯ জুলাই, ২০২০

রাজৈরে কিশোরীকে কুপানোর ঘটনায় বখাটে সজিব গ্রেফতার

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এসএসসি পাস ছাত্রীকে কুপিয়ে জখম করেছে এক বখাটে। সোমবার রাত ৯টার দিকে মাদারীপুরের রাজৈর পৌরসভার ২নং ওয়ার্ডের টেকেরহাট হৃদয়নন্দী গ্রামে এ ঘটনা ঘটে। ঐ ছাত্রী রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে রাজৈর উপজেলার স্বরমঙ্গল গ্রামে খালার বাড়িতে অভিযান চালিয়ে বখাটে সজীব শেখকে ২ে০) গ্রেফতার করে মাদারীপুর র‌্যাব-৮। অভিযুক্ত আসামি হৃদয়নন্দী গ্রামের হোসেন শেখের ছেলে।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের সহকারী পরিচালক রবিউল ইসলাম জানান, অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলামের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে উপজেলার স্বরমঙ্গল গ্রামে সজীব শেখের খালার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ভুক্তভোগী কিশোরীকে গত তিন বছর যাবত উত্যক্ত করে আসছিল সজিব। এ নিয়ে গ্রামের মাতব্বর পর্যায়ে শালিস বসানো হলেও আসামি ঐ কিশোরীর পিছু ছাড়েনি, বরং তাকে স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই উত্তক্ত করতো এবং প্রেমের প্রস্তাবসহ নানা ধরনের কুপ্রস্তাব দিতো। এসব প্রস্তাবে রাজি না হওয়ায় সে ভিকটিমের প্রতি ক্ষিপ্ত হয়।

সোমবার রাত ৯টায় ভুক্তভোগী কিশোরী তার পোশা গৃহপালিত খরগোশকে খাবার দিতে ঘর থেকে বের হয়। এ সময় তাকে একা পেয়ে কু-প্রস্তাব দেয় সজীব শেখ। এই প্রস্তাবে রাজী না হলে সজীব তাকে চড়-থাপ্পড় ও কিল-ঘুষি মারে এবং এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এ সময় কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত সজীব শেখ পালিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে রাজৈর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। আটককৃত আসামিকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজৈর,কিশোরী,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close