reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০২০

নারী কণ্ঠের ফাঁদে ফেলে প্রেম, অশ্লীল ছবি তুলে প্রতারণা

পাঁচ নারীসহ এক প্রতারক চক্রের ছয় সদস্যকে চট্টগ্রাম নগরের ইপিজেড এলাকা থেকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এই চক্র নারীকে টোপ বানিয়ে প্রতারণার ফাঁদ পেতেছিলেন।

মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বন্দরটিলার বক্স আলী মুন্সী রোডের ওলি আহমদ কলোনি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় সেখান থেকে শিকল দিয়ে বাঁধা অবস্থায় চার ভিকটিমকে উদ্ধার করা হয়।

গ্রেফতার প্রতারকরা হলেন- মো. আবু তাহের (৪৮), হামিদা আক্তার রুনা (৩০), মনোয়ারা বেগম মিনু (৩৫), রিয়া বেগম (২৭), জনি রাণী দে (২৪) ও জোবাইদা সুলতানা হিরা (২০)।

নগর পুলিশের সহকারী কমিশনার (গোয়েন্দা-দক্ষিণ) পীযুষ চন্দ্র দাশ জানান, ভিকটিমদের নারীকণ্ঠের ফাঁদে ফেলে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলেন গ্রেফতারকৃত আসামিরা। তারা প্রথমে মুঠোফোনে প্রেমের অভিনয় করে ভিকটিমকে নিজেদের ডেরায় ডেকে নিতেন। পরে চক্রের নারী সদস্যের সঙ্গে অশ্লীল ছবি তুলে তা ফাঁস করে দেয়ার হুমকি দিয়ে মোটা অঙ্কের অর্থ দাবি করতেন। এসব অশ্লীল ছবি পরিবারের কাছে পাঠানোরও হুমকি দিতেন। ভিকটিম টাকা না দিলে শিকলে বেঁধে তার ওপর চালানো হতো নির্যাতন।

পীযুষ চন্দ্র দাশ বলেন, সম্প্রতি দুই স্বর্ণকারকে ফাঁদে ফেলে বন্দি করে এই চক্রটি। তারপর টাকার দাবিতে একজনকে ছেড়ে দেয়া হয়। মুক্তি পেয়েই ভিকটিম নগরের কোতোয়ালি থানায় এসে অভিযোগ করেন। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের পাঁচ নারী ও এক পুরুষ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় সেখান থেকে শিকল দিয়ে বাঁধা অবস্থায় উদ্ধার করা হয় চার ভিকটিমকে।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারী কণ্ঠ,ফাঁদ,প্রেম,প্রতারণা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close