প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১১ সেপ্টেম্বর, ২০১৯

গৃহকর্মী নির্যাতন : ভৈরবে স্বামী-স্ত্রী আটক

ভৈরবে ১৮ বছর বয়সী গৃহকর্মী সাদিয়া বেগমকে লাঠিপেটা ও গরম পানি ঢেলে নির্যাতনের অভিযোগে সাদলী ও মেহেরুন্নেসা অপি নামে এক দম্পতিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়।

গৃহপরিচারিকা সাদিয়া ময়মনসিংহের তারাকান্দা উপজেলার সিংগেরকান্দা গ্রামের জামাল মিয়ার মেয়ে। বর্তমানে তিনি গুরুতর আহতাবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় সাদিয়ার খালা তাকে এখানে ভর্তি করেন।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা জানান, সাদিয়ার শরীরে অনেক আঘাত রয়েছে।

জানা গেছে, সাত বছর আগে সাদিয়া তার দুঃসর্ম্পকের এক খালার মাধ্যমে ভৈরব বাজারসংলগ্ন মেহেরুন্নেছা অপির বাসায় গৃহকর্মীর কাজ পান। প্রথম দিকে তাকে কোনো নির্যাতন করা হতো না। কয়েক বছর যাওয়ার পর তুচ্ছ ঘটনায়ও যখন তখন তাকে মারধরসহ প্রায়ই তার হাতে গরম পানি ঢেলে দিত। অনেক সময় তার হাত পা বেঁধে মারধর করতো। তাকে বাসার বাইরে যেতে দিত না। গৃহকর্তী বাসার বাইরে গেলে তাকে তালাবন্ধ করে ঘরে রেখে যেত।

সোমবার সন্ধ্যায় কাজের সময় একটি চুড়ি ভেঙে গেলে তাকে লাঠি দিয়ে পেটানোসহ গরম পানি ঢেলে হাতে ছ্যাকা দেওয়া হয় বলে তার অভিযোগ। এরপর রাতে গোপনে তিনি বাসা থেকে পালিয়ে খালার ভাড়া বাসায় আশ্রয় নেন।

ভৈরব থানার উপপরিদর্শক দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে হাসপাতালে গিয়ে সাদিয়ার শরীরে নির্যাতনের চিহ্ন দেখতে পাই। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে কথা বলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফেরদৌস জানান, সাদিয়ার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। আঘাতগুলো গুরুতর বলে তাকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৃহকর্মী নির্যাতন,ভৈরব,আটক,স্বামী-স্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close