নিজস্ব প্রতিবেদক

  ১৬ এপ্রিল, ২০২৩

এতিম শিশুদের মধ্যে ‘ভয়েজ অব ওমেন’ -এর ইফতার বিতরণ

নারী উদ্যোক্তাদের অনলাইন প্লাটফর্ম ‘ভয়েজ অব ওমেন’ রবিবার ঢাকার কল্যাণপুর এতিমখানায় শিশুদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন। ছবি : প্রতিদিনের সংবাদ

নারী উদ্যোক্তাদের পণ্য ক্রয়-বিক্রয়ের অনলাইন প্লাটফর্ম ‘ভয়েজ অব ওমেন’ পবিত্র রমজানে ২৩০ জন এতিম শিশুর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে।

রবিবার (১৬ এপ্রিল) রাজধানীর কল্যাণপুর এতিমখানায় এই বিতরণ অনুষ্ঠান হয়।

অনলাইন গ্রুপটির নারী উদ্যোক্তারা প্রতি বছরই রমজান মাসে এতিম শিশুদের মধ্যে ইফতারি ও ঈদের পোশাক বিতরণ করে থাকেন। এছাড়াও গ্রুপটি দুস্থ গর্ভবতী নারী, প্রতিবন্ধী শিশু, ক্যান্সার আক্রান্ত অসহায় রোগীদেরও আর্থিক সহায়তা করে।

গত দু’বছর, করোনাকালিন সময়ে অনলাইন গ্রুপটির ক্ষুদ্র উদ্যোক্তারা অনেক দুস্থ পরিবারে ত্রাণ বিতরণ করেছেন। ইসরাত ইভা নামের একজন গৃহিণী এবং ক্ষুদ্র উদ্যোক্তা সমাজের পিছিয়ে পড়া নারী ও এতিমদের সহযোগিতা করার অঙ্গীকার নিয়ে ২০১৮ সালের ২৬ মার্চ গড়ে তোলেন অনলাইন প্লাটফর্ম ‘ভয়েজ অব ওমেন’। তিনিছাড়াও এর অ্যাডমিন মডারেটর প্যানেলে রয়েছেন- রহিমা আক্তার, রোখসানা রিপা, মৌসুমি ইসলাম, রোজি আহসান।

এই নারী উদ্যোক্তারা পারস্পরিক সহযোগিতায় ফেসবুক গ্রুপটিকে একটি স্থায়ী ফাউন্ডেশনে রূপ দিতে সংবাদমাধ্যমসহ সকলের সহযোগিতা চান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এতিম শিশু,ভয়েজ অব ওমেন,ইফতার বিতরণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close